মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার অভয়নগর উপজেলায় মাদক বিরোধী অভিযানে ৫ কেজি ৬ শত গ্রাম গাঁজা ও ১ শত ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ আতিয়ার বিশ্বাস (৫৫) ও মোঃ শাহীন সরদার (২৫)কে গ্রেফতার করে অভয়নগর থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামিদ্বয় উক্ত থানার বাগদাহ পশ্চিমপাড়ার মৃত খোদা বক্স বিশ্বাসের ও পাঁচুড়িয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে।

আজ রবিরাব (২৬ ফেব্রুয়ারি) অভয়নগর থানা পুলিশ ও ক্যাম্প পুলিশের যৌথে অভিযানে উক্ত থানার বাগদি পশ্চিম পাড়া ও পাঁচুড়িয়া থেকে মাদকদ্রব্যসহ আসামিদের গ্রেফতার করা হয়েছে।

ঘটনার বিবরণ অনুযায়ী অভয়নগর থানার অফিসার ইনচার্জ, এ কে এম শামীম হাসানের নেতৃত্বে এসআই মোঃ আনিছুর রহমান, এএসআই মোঃ মিরাজুল ইসলাম, মোঃ বাদশা মিয়া, মোঃ মজিবর রহমান, মোঃ টিপু সুলতান সকলেই গাজীপুর পুলিশ ক্যাম্প ও এসআইমোঃ ইসরাফিল আহমেদ শামীম, এসআইহরষিত রায়, এএসআই মোঃ শহিদুল ইসলাম, এএসআই মোঃ নিয়ামুল হোসেন, এএসআই মোঃ সিলন আলী, এএসআই মোঃ আহসান হাবীব অভয়নগর থানা পুলিশের সহযোগীতায় আজ অভয়নগর থানাধীন বাগদাহ পশ্চিমপাড়া গ্রামস্থ আসামী মোঃ আতিয়ার বিশ্বাসের কলাবাগানের মধ্যে ০৫ কেজি ৬০০(ছয়শত)গ্রাম গাঁজা সহ তাকে ও একই থানার নওয়াপাড়া পৌরসভার ০৪নং ওয়ার্ড নওয়াপাড়া (বৌ-বাজার) রেল কলোনি থেকে ১ শত ৩০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শাহীন সরদারকে গ্রেফতার করা হয়।
এ সংক্রান্ত বিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ, এ কে এম শামীম হাসান বলেন, মাদক মুক্ত করার লক্ষ্যে ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে আজকের এ অভিযান।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় অভয়নগর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের বিচারের জন্য আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *