মালগাজী দুই মেম্বারের কোন্দল সমাধান করলেন সতন্ত্র প্রার্থী ইদ্রিস ইজারাদার

জাতীয়

 

শেখ রাসেল
বাগেরহাট জেলা প্রতিনিধি

দীর্ঘ দিন মালগাজী গ্রামের দুই মেম্বার এর কোন্দল ও মতবিরোধ এর অবসান ঘটলো সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার এর হস্তক্ষেপে। তিনি এসময় বলেন রামপাল ও মোংলা পরিবর্তনের জোয়ার উঠেছে তারি ধারাবাহিকতায় মালগাজী দুই মেম্বারের সব কোন্দল ও গ্যানজাম আজ থেকে এখানে শেষ করে ঈগল পাখির কর্মী হিসেবে সবাইকে পাশে থাকার আহ্বান জানান।সামনে দ্বাদশ সংসদ নির্বাচন। আমাদের এখন সব ধরনের দ্বিধা-দ্বন্দ্ব ভুলে যেতে হবে। গ্রুপিং ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার আহ্বান বাস্তবায়নে রাজপথে থাকতে হবে। ঐক্যবদ্ধ থেকে ঈগল পাখি বিজয় নিশ্চিত করতে হবে।

সোমবার(২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মোংলা ১নং চাঁদপাই ইউনিয়ন,৫নং ওয়ার্ড আয়োজনে নির্বাচনী ঈগল প্রতিকের উঠান বৈঠকে শ্রমিকলীগ নেতা প্রভুদান আদিত্যের সভাপতিত্বে ও যুবলীগ নেতা শেখ রাসেল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বাগেরহাট জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার এ কথা বলেন।

 

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, জেলা পরিষদের সদস্য শিকদার আব্দুল জলিল,উপজেলা শ্রমিকলীগ সভাপতি এ এইচ মিলন শিকারী, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পিজুস মজুমদার, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য জাহাঙ্গীর মল্লিক, সাবেক ইউপি সদস্য রেজি সরকার, ইউপি সদস্য মোঃ সুলতান, ইউপি সদস্য রোকন উদ্দিন, ইউপি সদস্য শফিকুল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য মল্লিক আলমগীর, শ্রমিকলীগ নেতা জাহিদ মল্লিক, শ্রমিক নেতা অমর পোদ্দার, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আতিয়ার মল্লিক,ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মোঃ বেলায়েত হোসেন, চাঁদপাই শ্রমিকলীগ সভাপতি রাহাত ইজারাদার,দিপু সরকার, মোঃ হাসান,সুভ্র সরকার, অনুপম মিস্ত্রী, তমাল মিস্ত্রী,সুজয় সরকার,বাপ্পা সরকার,রতন মন্ডল, আক্তার হোসেন, মোঃ মিলন হোসেন সহ আ’লীগের সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *