মাসের বেশীর ভাগ সময়ই অফিসে অনুপস্থিত থাকেন সমবায় কর্মকর্তা!

জাতীয়

আজমিরীগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের আজমিরীগঞ্জে মাসের বেশীর ভাগ কার্য দিবসেই অফিস করেন না উপজেলা সমবায় কর্মকর্তা দেবাশিষ দেব। বিশেষ কোন দিবস ছাড়া প্রায়ই তিনি অফিসে অনুপস্থিত থাকেন বলেও জানাগেছে। অনিয়মিত অফিস করেও নিয়মিত বেতন উত্তোলন করছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার একাধিক কর্মকর্তা এবং স্থানীয়রা জানান, বিশেষ দিবস ছাড়া উনাকে তেমন একটা অফিসে আসতে দেখাযায় না।

সুত্রে জানাযায় ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর আজমিরীগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা হিসেব যোগদান করেন দেবাশিষ দেব। যোগদানের পর থেকেই অনিয়মিত অফিস করছেন তিনি।

মঙ্গলবার (১৩ জুন) দুপুর ১২ টায় উপজেলা সমবায় কর্মকর্তা কার্যালয়ে গিয়ে দেখাযায় দেবাশিষ দেবের রুম তালাবদ্ধ। এর আগে গত রবিবার এবং সোমবার একই সময়ে সমবায় কর্মকর্তা কার্যালয়ে গিয়েও উনার রুম তালাবদ্ধ অবস্থায় দেখাযায়।

অফিস সহকারী হিরেন্দ্র চন্দ্র দাস জানান, স্যার টিসিবির পণ্য বিতরণের ট্যাগ অফিসার হিসেবে শিবপাশা ইউনিয়ন পরিষদে গেছেন।

শিবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নলীউর রহমান তালুকদারের সাথে যোগাযোগ করলে তিনি জানান, গত রবিবারেই আমাদের টিসিবি পণ্য বিতরণ শেষ করা হয়েছে।

এ বিষযে উপজেলা সমবায় কর্মকর্তা দেবাশিষ দেবের মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি বদলপুর ইউনিয়নে টিসিবি পণ্য বিতরণ শুরু করে অফিস সহকারীকে রেখে জেলা অফিসে আসছি। বর্তমানে জেলা সমবায় অফিসে রয়েছি।

দুপুর ২ টা ২০ মিনিটে বদলপুর ইউনিয়ন পরিষদের সচিব চন্দ্র সেনের মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, টিসিবির পণ্য এসেছে তবে এখন পর্যন্ত ট্যাগ ্অফিসার কেউ আসেনি।

জেলা সমবায় কর্মকর্তা মমতাজুর রহমান বলেন, তার ভাইয়ের একটি অনুষ্ঠান রয়েছে বলে তিনি আমাকে ফোনে জানিয়েছেন। বিকালে তিনি অফিসে আসার কথা রয়েছে। এই বিষয়ে খোঁজ নিয়ে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *