মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল বাংলাদেশের শিবপাশা পশ্চিম ভাগ মোহাম্মদ পুর জামে মসজিদ ও শিবপাশা আট পাড়া জামে মসজিদ পরিদর্শন

হবিগঞ্জ

বানিয়াচং প্রতিনিধিঃ-
১৯-০৯-২০২২ইং

গতকাল ১৮/০৯/২০২২ইং তারিখে বিকাল ৪ ঘটিকার সময় মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল বাংলাদেশের হবিগঞ্জ জেলার প্রতিনিধি ও দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের প্রধান কেন্দ্রের অফিস সহকারী মাওঃ মোঃ আব্দুর রহমান সাহেব শিবপাশা পশ্চিম ভাগ মোহাম্মদ পুর জামে মসজিদ ও শিবপাশা আট পাড়া জামে মসজিদ টি তিনি নিজে সরজমিন এসে পরিদর্শন করেন।
এ সময় সাথে ছিলেন,মাধবপুর উপজেলার আল ইসলাহ’র সেক্রেটারী মোঃ আব্দুল কাইয়ূম,শিবপাশা শাহ আব্দুল কুদ্দুছ নূরী দাখিল মাদ্রাসার সুপার ভাঃ ও ইয়াকুবিয়া হিফজুল কোরআন বোর্ডের পরিদর্শক হাফিজ মাওঃ আব্দুল আলীম, মোঃ সাইফুর রহমান,শিবপাশা পশ্চিম ভাগ গইন গাও জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ মোজাম্মেল হোসেন।


এই এলাকার অধিকাংশ মানুষ গরিব। তাই তাদের অসচ্ছলতার কারণে মসজিদ গুলো সুন্দর ভাবে নির্মান করা সম্ভব হচ্ছে না। তাই তারা শিবপাশা শাহ আব্দুল কুদ্দুছ নূরী দাখিল মাদ্রাসার সুপার ভাঃ হাফিজ মাওঃ আব্দুল আলীম সাহেবের মাধ্যমে মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল বাংলাদেশের হবিগঞ্জ জেলার প্রতিনিধির সাথে মসজিদ গুলোর অবস্থা নিয়ে কথা বলা হয়। তারই প্রেক্ষিতে মুসলিম হ্যান্ডস বাংলাদেশের পক্ষ থেকে হবিগঞ্জ জেলার প্রতিনিধি মাওঃ আব্দুর রহমান সাহেব সরাসরি এসে জায়গা গুলো পরিদর্শন করেন এবং তিনি বলেন মসজিদ গুলো টিনসেট জর-জরানো অবস্থায় আছে,আমি আপনাদেরকে আশ্বাস দিতে চাই যে,যদি আমরার অফিসার সিস্টেম বা শর্ত আপনারা মানেন তাহলে এই মসজিদ গুলো সুন্দর ভাবে নির্মানাধীন সম্পন্ন কাজ করে দিব ইনশাআল্লাহ।

এছাড়াও স্থানীয় সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ ও মসজিদের সভাপতি- সেক্রেটারী সহ মুসল্লিয়ানে কেরামগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *