মুহিত চৌধুরীকে সংবর্ধনা দিলো বার্মিংহাম বাংলা প্রেসক্লাব

জাতীয়

বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র সাংবাদিক মোস্তফা চৌধুরী যুবরাজ বলেছেন অনলাইন গণমাধ্যমের উন্নয়নে মুহিত চৌধুরীর অবদান স্মরণীয় হয়ে থাকবে।

সোমবার (০১ মে) সন্ধ্যায় বার্মিংহাম বাংলা প্রেসক্লাব কর্তৃক সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীকে দেওয়া এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন মুহিত চৌধুরীর এই সফর সিলেট অনলাইন প্রেসক্লাব এবং বার্মিংহাম বাংলা ইসলামের মধ্যে সেতুবন্ধন তৈরি করবে।

বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ সুমনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জয়নাল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাংবাদিক খসরু খান, আজাদ আবুল কালাম, আমিরুল ইসলাম বেলাল, রিয়াদ আহাদ, মোঃ বেলাল বদরুল, সমুজ মিয়া, আহমদ সোহেল, মিজানুর রাজা চৌধুরী, জাহেদ উদ্দিন, এমদাদুল হক, জুনেদ আহমদ, আব্দুল বাসেত কয়ছর প্রমুখ।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী তাঁর বক্তব্যে বার্মিংহাম বাংলা প্রেসক্লাবকে ধন্যবাদ জানান। তিনি বলেন প্রবাসে বাংলা সাহিত্য এবং সংস্কৃতি চর্চায় বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করছেন বলেই এখানে বেড়ে ওঠা নতুন প্রজন্ম বাংলা ভাষা এবং সংস্কৃতি জানার সুযোগ পাচ্ছে।

সভাপতির বক্তব্যে আব্দুল আহাদ সুমন বলেন, মুহিত চৌধুরীর নেতৃত্বে সিলেট অনলাইন প্রসক্লাব দেশে-বিদেশে সর্বমহলে গ্রহণযোগ্যতা অর্জন করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *