মোংলায় আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালী

জাতীয়

শেখ রাসেল
বাগেরহাটে জেলা প্রতিনিধি

বিশ্বকাপকে ঘিরে মোংলায়ও উন্মাদনার কমতি নেই। বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল দল আর্জেন্টিনার সমর্থনে মোংলায় বর্ণাঢ্য র‌্যালী হয়েছে। প্রিয় দলের জার্সি ও পতাকা গায়ে জড়িয়ে নেচে-গেয়ে মোটরসাইকেল নিয়ে বর্ণাঢ্য র‌্যালি উদযাপন করলো “মোংলা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী”।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় মোংলা পৌর শহরের পৌর মার্কেট এলাকায় জড়ো হয়ে সাদা-নীল মিশ্রিত জার্সি পরে এবং পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেয় “মোংলা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী”।

র‌্যালিটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় আর্জেন্টিনা সমর্থকদের স্লোগান আর মুহুর্মুহু করতালিতে মুখরিত হয়ে উঠে পুরো শহর।

এবারের বিশ্বকাপে অন্যতম ফেবারিট দল আর্জেন্টিনার মোংলায় সমর্থকদের মাঝে যেন লেগেছে আনন্দের দোলা। প্রিয় দলের সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরের সঙ্গে যোগাযোগ করে বিকাল থেকে শহরের পৌর মার্কেটের সামনে জড়ো হন আর্জেন্টিনা দলের সমর্থকেরা। পরে তারা ব্যান্ড পার্টির বাদ্য-বাজনা এবং মোটরসাইকেল নিয়ে প্রিয় দলের জার্সি এবং পতাকা নিয়ে আর্জেন্টিনা-আর্জেন্টিনা বলে স্লোগান দিয়ে মুখরিত করে রাখেন পুরো শহর।

র‌্যালিতে অংশ নেওয়া আর্জেন্টিনা দলের ফুটবল ভক্ত শেখ রাসেল বলেন, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা দল প্রত্যাশা থেকেও অনেক ভালো খেলে যাচ্ছে। আগামী দিনেও এই জয়ের ধারা অব্যাহত রেখে এবারের বিশ্বকাপও আর্জেন্টিনা জিতবে বলে তিনি আশা করেন।

র‌্যালিতে অংশ নেওয়া আর্জেন্টিনা দলের আরেক সমর্থক বি এম ওয়াসিম আরমান বলেন, আমরা সবাই লিওনেল মেসির ভক্ত। মেসির প্রতি ও প্রিয় দল আর্জেন্টিনার প্রতি ভালোবাসা থেকে এই আনন্দ র‌্যালিতে অংশ নিয়েছি। আনন্দ করে দলের প্রতি সর্মথন জানিয়েছি। আশা করি, এবার আমাদের প্রিয়দল জয়ী হবে।

র‌্যালির অন্যতম আয়োজক মোংলা পোর্ট পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরিফ বলেন, র‌্যালিটি আমরা আর্জেন্টিনা ভক্ত সর্মথকেরা করেছি। এবার আর্জেন্টিনা অনেক ভালো খেলে যাচ্ছে। এবারের বিশ্বকাপ মেসির শেষ বিশ্বকাপ। আমরা চাই এবারের বিশ্বকাপ যেন আর্জেন্টিনা জয়ী হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *