মোংলায় গণধর্ষণ ও ভিডিও ধারণে রফিকুল আটক

জাতীয়

শেখ রাসেল

বাগেরহাট জেলা প্রতিনিধি

মোংলা পৌর শহরের মোর্শেদ সড়কে চাঞ্চল্যকর গৃহবধূ গণধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার অন্যতম পলাতক আসামি রফিকুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব ৬ এর মিডিয়া ছেল শনিবার (১১ নভেম্বর) বিকেল পাঁচটায় তথ্য নিশ্চিত করেছেন।

খুলনা র‌্যাব-৬ ও চট্টগ্রাম র‌্যাব ৭ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১০ নভেম্বর) রাতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকায় যৌথ অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রফিকুল মোংলা পৌর শহরের মোর্শেদ সড়কের আ: মান্নান মাস্টারের ছেলে।

র‌্যাব ৬ জানায়, গত ২৮ জুন দিবাগত রাতে মোংলা পোর্ট পৌরসভার মোর্শেদ সড়কের বাসায় ঈদ উপলেক্ষে দর্জির কাজ করার সময় ভুক্তভোগী গ্রেফতার আসামি রফিকুল তার সহযোগী নিয়ে হঠাৎ করে তার দোকানের ভেতর প্রবেশ করে। তখন ভুক্তভোগী কোনো কিছু বুঝে ওঠার আগে রফিকুল তার সহযোগীরা তাকে এলাপাতাড়ি মারপিটের পর পাশের রুমে নিয়ে গণধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করেন।

বিষয়টি কাউকে জানালে গণধর্ষণের ভিডিও সোসাল মিডিয়ার ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনার পর ভিকটিম আসামিদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে।

এ ঘটনার পর খুলনা র‌্যাব-৬ একটি দল ছায়া তদন্তে চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহয়তা নিয়ে শুক্রবার রাতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকা থেকে রফিকুলকে গ্রেফতার করে।

গ্রেফতার রফিকুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে গণধর্ষণের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাকে মোংলা থানায় হস্তান্তর করার করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন জানান, আজ শনিবার আইনি কার্যক্রম শেষে রফিকুল ইসলামকে দুপুরে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *