মোংলায় যুবলীগের শান্তি সমাবেশ

জাতীয়

 

শেখ রাসেল
বাগেরহাট জেলা প্রতিনিধি

মোংলায় বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ রোববার (১২ মার্চ) বিকেলে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে একটি র‌্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর মার্কেট চত্বরে শান্তি সমাবেশে মিলিত হয়।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হেসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম জিকো, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। বিএনপি-জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করেই ঘরে ফিরবে যুবলীগ।

বক্তারা সকলে বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য রুখে দেওয়ার অঙ্গীকার করে। সমাবেশে যুবলীগ, আওয়ামীলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *