মোংলায় সড়ক দুর্ঘটনায় নিহত- ১

জাতীয়

 

শেখ রাসেল
বাগেরহাট জেলা প্রতিনিধি

খুলনা-মোংলা মহাসড়কের দিগরাজ আপাবাড়ি এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাগর মন্ডল (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আরো ১জন মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৯ জানুয়ারি) সাড়ে ৫টায় খুলনা-মোংলা মহাসড়কের দিগরাজ আপাবাড়ি এলাকার প্রেটোম্যাক্স এলপি গ্যাস কোম্পানীর সামনে গ্যাস সিলিন্ডার বহনকারী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী সাগর মন্ডল মোংলা উপজেলার দিগরাজ আপাবাড়ি এলাকার সমর মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, আজ বিকালে ঘটনাস্থলে মোটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ওই দুইজন পাকা সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক সাগর মন্ডলকে মৃত ঘোষণা করে। অপর একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে। খুলনা- মোংলা মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও ড্রাইভার বা হেলপার কে আটক করা সম্ভব হয়নি। এ ব্যপারে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *