মোংলা গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

জাতীয়

 

শেখ রাসেল
বাগেরহাট জেলা প্রতিনিধি

কোস্ট গার্ড পশ্চিম জোনের বিসিজি বেইস মোংলার একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার ( ৭ আগস্ট) আনুমানিক রাত ৮:৩০ মিঃ কোস্ট গার্ড পশ্চিম জোন অধীনস্থ কোস্টগার্ড স্টেশন কৈখালী কর্তৃক সাতক্ষীরা জেলার পার্শেখালী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৮০০ গ্রাম গাঁজাসহ ০২ জন ব্যক্তি কে আটক করতে সক্ষম হয়।

জানা যায় আটককৃত ব্যাক্তি ব্যবসার পাশাপাশি নিজেও মাদক সেবন করে থাকে। তার নিজ স্বার্থ হাসিলের জন্য উক্ত মাদক দ্রব্য ক্ষুদ্র ক্ষুদ্র মাদক সেবনকারীর কাছে বিক্রয় করবে বলে স্বীকার করে যা আমাদের চারপাশের যুবসমাজকে ধীরে ধীরে অনেক বড় ক্ষতির দিকে ধাবিত করছে।

আটককৃত ব্যক্তিরা সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চন্ডীপুর গ্রামের মোঃ আব্দুল মমিন গাজীর ছেলে মোঃ কামাল গাজী (২৪) এবং তার স্ত্রী মোছাঃ আরিফা বেগম (২২)।

পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য জব্দকৃত গাঁজা ও আটককৃত ব্যক্তিদের শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।

আজ বুধবার (১৭ আগষ্ট) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *