মোংলা ছায়া সংগঠনের উদ্যোগে ইফতার বিতরণ

জাতীয়

 

শেখ রাসেল
বাগেরহাট জেলা প্রতিনিধি

পবিত্র মাহে রমজানে ছিন্নমূল, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও ঈদের বাজার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “মোংলা ছায়া সংগঠন”।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকালে পৌর শহরের বাজার রোড এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ইফতার বিতরণ করে সংগঠনটি। এসময় প্রায় শতাধিক মানুষের মাঝে ইফতার ও ঈদের বাজার বিতরণ করা হয়।

রোজাদার নারী-পুরুষের হতে ইফতার সামগ্রী তুলে দেয় সংগঠনের সদস্যরা। শারীরিক প্রতিবন্ধী, রিকশাচালক, গৃহকর্মী, অসহায়, রাস্তায় বসবাস করা ছিন্নমূল মানুষ ও স্বল্প আয়ের মানুষের হাতে ইফতার ও ঈদের বাজার তুলে দেন তারা। এসময় ২জন দরিদ্র মানুষকে ঈদের নতুন পোশাক তুলে দেয় তারা।

ইফতার সামগ্রীর মধ্যে ছিলো ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া,১ কেজি ছোলা,১ কেজি চিনি।,২ প্যাকেট সেমাই,১ প্যাকেট নুডলস,বাদাম,কিসমিস,১ প্যাকেট দুধ,১ কেজি পোলাউ চাল।

মোংলা ছায়া সংগঠনের সভাপতি নুর মোহাম্মাদ বলেন, আমরা বন্ধুরা মিলে কল্যাণমুখী কাজ করতে চাই। অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। কাঁধে কাঁধ মিলিয়ে মানবকল্যাণে নিয়োজিত থাকতে চাই। আমরা নানামুখী উদ্যোগ নিয়েছি। সেই চেষ্টা থেকে আজ ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আগামীতে এই ধরনের কাজ চলমান থাকবে। সমাজ ও মানবকল্যাণে আমরা নিজেদের বিলিয়ে দিতে চাই। আমাদের এই সংগঠনটি পর্যায়ক্রমে জাতীয়ভাবে অবদান রাখতে চাই। এমন আরো অনেক কাজ করার পরিকল্পনা আমাদের আছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আসিফ, দপ্তর সম্পাদক মোঃ রিমন, সিনিয়র সদস্য রুবেল খাঁন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *