মোঃ শফিক আলী উজ্জল নিখোঁজ সন্ধান কামনা

সিলেট

সিলেট শহরতলীর এয়ারপোর্ট থানাধীন বনকলাপাড়া নুরানী ১০৬/এ আবাসিক এলাকা থেকে মোঃ শফিক আলী উজ্জল (১৬) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার  (১১ আগষ্ট) অনুমান বিকাল ৪টায় যুবক নিখোঁজ হয়। নিখোঁজ যুবক সুবিদবাজারস্থ ব্রাইট ফিউচার স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র।

বৃহস্পতিবার মোঃ শফিক আলী (উজ্জল) তার কোন অজ্ঞাতনামা বন্ধুর সাথে দেখার করার কথা বলে বাসা থেবে বাহির হয়ে যায়। রাত অনুমান ১১টা পর্যন্ত সে বাসায় ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজি করতে থাকে তার পরিবার। সম্ভাব্য সকল স্থানে খোজাখুজি করিয়া তার কোন সন্ধান পাওয়া যায়নি। এরপর থেকেই তার সন্ধান না পেয়ে আত্মীয়স্বজনদের বাসা বাড়ীতে খোজখবর নেয়া হয়। কিন্তু তার কোনো সন্ধান না পেয়ে এয়ারপোর্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-৬৭২, তারিখ ১২/০৮/২০২২) করেছেন নিখোঁজ মোঃ শফিক আলী উজ্জুলের বড় ভাই লায়েক আহমদ।

নিখোঁজ মোঃ শফিক আলী উজ্জুলের বর্ণনা উচ্চতা ৫ ফুট, গায়ের রং শ্যামলা। দেহ হালকা গড়ন এবং সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। নিখোঁজের সময় তার পরনে ছিল কালো শার্ট জিন্স প্যান্ট ও নেবি বøু সু জুতা।

কোনো সুহ্নদয়বান ব্যক্তি তার কোনো সন্ধান পেয়ে থাকলে মোঃ লায়েক আহমদ মোবাইলে (০১৭১৮-২১৮৮৯২) এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *