মোস্তাফিজকে আর পাবেন না বলে হতাশ চেন্নাই কোচ

খেলাধুলা

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে আজ এই মৌসুমে শেষ ম্যাচ খেলতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। এখন পর্যন্ত ৮ ম্যাচে ১৪ উইকেট পেয়েছেন বাংলাদেশের এই পেসার। যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় শীর্ষে আছেন।

আইপিএলে এমন দারুণ পারফরম্যান্সের পরও আজ নিজের শেষ ম্যাচ খেলে ভারত ছাড়বেন মোস্তাফিজ। জাতীয় দলের খেলা থাকায় বাংলাদেশে ফিরছেন এই বাঁহাতি পেসার।

পাঞ্জাব কিংসের বিপক্ষে আজ চিপকে নামবে চেন্নাই। বিসিবি মোস্তাফিজকে ৩০ এপ্রিল পর্যন্ত আইপিএল খেলার অনুমতি দিয়েছিল। তবে চেন্নাইয়ের অনুরোধে বাংলাদেশ ক্রিকেট বোর্ড অনাপত্তি পত্রের মেয়াদ একদিন বাড়িয়ে দেয়। ফলে আজ ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হচ্ছে মোস্তাফিজের এবারের আইপিএল পর্ব।

মোস্তাফিজ চেন্নাই ছেড়ে চলে যাওয়ায় হতাশ চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং। পাঞ্জাবের বিপক্ষে ম্যাচের আগে ফ্লেমিং জানিয়েছেন, দেশের ক্রিকেটের স্বার্থ অবশ্যই সবার আগে।

ফ্লেমিং আরো বলেছেন, ‘মোস্তাফিজের পারফরম্যান্স দুর্দান্ত। এই কন্ডিশনে ও (মোস্তাফিজ) দারুণ, বিশেষ করে স্লো উইকেটে। ও ফর্মে আছে। ওর চলে যাওয়া আমাদের জন্য অত্যন্ত হতাশাজনক। কিন্তু অবশ্যই দেশের স্বার্থ আগে। তবে মোস্তাফিজ দারুণ একটা আইপিএল কাটিয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *