মৌলভীবাজার শামস ফুড,মৌ ফার্মেসী ও রিটন ফার্মেসীসহ ৪০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার

মৌলভীবাজারে অস্বাস্থ্যকর পরিবেশ ও পুড়া তেল দিয়ে খাদ্র সামগ্রী তৈরিসহ নানান অভিযোগে অবস্থিত শামস ফুডস নামের একটি বেকারী ও দুটি ফার্মেসীকে অনিয়মের দায়ে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়।

বুধবার (১২ অক্টোবর) (ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় এ অভিযান করা হয়।

মৌলভীবাজার সদর উপজেলার মোস্তফাপুর, মোস্তফাপুর রোড, সদর হাসপাতালের সামনে, শ্রীমঙ্গল রোডসহ বিভিন্ন স্থানে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, বেকারী ও ফার্মেসীসহ অন্যান্য প্রতিষ্ঠানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। তদারকি অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করা, পোড়া তেল ব্যবহার করে খাদ্য পণ্য তৈরি করা, বেকারী খাদ্য পণ্যের উপর ব্যবহৃত কাপড় ঝুলিয়ে রাখা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করার তাকে সংরক্ষণ করা, ফিজিশিয়ান সেম্পল বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে মোস্তফাপুরে অবস্থিত শামস ফুডকে ৩০ হাজার টাকা, মোস্তফাপুর রোডে অবস্থিত মৌ ফার্মেসীকে ৬ হাজার টাকা, হাসপাতালের সামনে রিটন ফার্মেসীকে ৪ হাজার টাকা সহ তিনটি প্রতিষ্টানকে মোট ৪০ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *