ম্যাচের আগের দিন বাংলাদেশ দলে দুঃসংবাদ

খেলাধুলা সিলেট

ঘরের মাঠে প্রথমবারের মতো নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের পর এবার সিরিজ জয়ের সুযোগ বাংলাদেশের সামনে। কিউইদের বিপক্ষে সিরিজ জয়ের পরিকল্পনা আঁটতে যখন টাইগাররা ব্যস্ত, তখনই ঘটল দুর্ঘটনা। অনুশীলনে আঘাত পেয়েছেন দলের গুরুত্বপূর্ণ সদস্য নাঈম হাসান।

আগামীকাল বুধবার (৬ ডিসেম্বর) মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট। তার আগে আজ অনুশীলন করেছে বাংলাদেশ দল। আর সেই অনুশীলনেই ব্যাট করার সময় আঙুলে আঘাত পেয়েছেন নাঈম হাসান।

মুকিদুল ইসলাম মুগ্ধের বলে বাঁ হাতের আঙুলে আঘাত পান তিনি। পরে ফিজিও বায়েজীদ ইসলাম তাকে নেট থেকে সরিয়ে নেন। এ সময় নাঈমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সূত্র জানিয়েছে, নাঈমের হাতের বোলিং ফিঙ্গার কেটে গেছে। তবে এরপরেও নাকি তার খেলতে অসুবিধা হবে না।  এদিকে টিম ম্যানেজমেন্ট এখনও এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানানো হয়েছে। ম্যাচ খেলার মতো ফিট থাকলে তবেই তিনি মাঠে নামার সুযোগ পাবেন।

টেস্ট শুরুর আগের দিন নাঈমের এই চোট টাইগারদের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। সিরিজ শুরুর আগেই ছিটকে গেছেন টেস্টে দেশের পক্ষে সর্বোচ্চ উইকেট শিকারি ও অধিনায়ক সাকিব আল হাসান। নাঈমও যদি ছিটকে যায় তবে তাইজুল ইসলামের সঙ্গে হাত ঘুরানোর জন্য নতুন কাউকে খুঁজতে হবে টাইগারদের।

সিরিজের প্রথম টেস্টে বল হাতে তাইজুলকে দারুণ সঙ্গ দিয়েছেন নাঈম। দুই ইনিংস মিলে ৩ উইকেট নিলেও ভালোই চাপ তৈরি করেছিলেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *