যশোরের অভয়নগরে বেপরোয়া বাসের আঘাতে মোটরসাইকেলের চালক নিহত,গুরুতর আহত আরোহী

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলার অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া বাজার সংলগ্ন এলাকায় বেপরোয়া যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইলেকট্রিক মিস্ত্রি মোঃ ইকবাল হোসেন (৩৬) নিহত এবং মোটরসাইকেলের অপর যাত্রী নয়ন (৩২) গুরুতর আহত হয়েছেন।
আজ রবিবার (৮ জানুয়ারি) সকাল সোয়া এগারোটায় নওয়াপাড়ার চেঙ্গুটিয়া বাজার সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।
নিহত ইকবাল হোসেন অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের মৃত রহিম মুন্সির ছেলে ও আহত নয়ন একই এলাকার মুজিবুর রহমানের ছেলে।

উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান- আজ সকাল সোয়া এগারোটার সময় মোটরসাইকেল যোগে ইকবাল ও নয়ন চেঙ্গুটিয়া বাজার অতিক্রম করার সময় খুলনাগামী গড়াই পরিবহন বাস অপর একটি বাসকে অভারটেক করতে গিয়ে রংসাইডে ঢুকে মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইকবাল হোসনের মর্মান্তিক মৃত্যু হয় এবং মোটরসাইকেলের আরোহী নয়ন মারাত্মকভাবে আহত হন।
স্থানীয়রা নয়নকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার করে। আহত নয়নের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

এবিষয়ে অভয়নগর হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, গাড়ি আটক করা হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ, দুর্ঘটনার পর সড়কে বিট তৈরির দাবিতে এলাকাবাসী প্রায় ঘন্টাব্যাপি সড়ক অবরোধ করে রাখে। পরে উপজেলা হাইওয়ে থানার ওসির হস্তক্ষেপে সড়কে গাড়ি চলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *