যশোরে অনুষ্ঠিত হলো শরৎ উৎসব

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

ষড়ঋতুর পরিক্রমায় বর্ষার বাদল ধারা আর কদম- কেয়ার সৌন্দর্য্যকে বিদায় জানিয়ে শুরু হয়েছে শরৎ কাল। সুশোভিত শিউলি,শাপলা,শালুক,পদ্ম, কাশফুল আর শুভ্র সাদা মেঘের ভেলা,শরতের বিমোহিত প্রাকৃতিক সৌন্দর্যের রূপের মহিমা। আর তার সাথে বাঙালির হাজার বছরের প্রাণের শারদীয় দুর্গোৎসবের আগমনী বার্তায় ভেসে যাওয়া প্রত্যয় নিয়ে ২৩ সেপ্টেম্বর, শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী যশোর জেলা সংসদ শিল্পকলা একাডেমি হলে আয়োজন করে শারদোৎসবের।
উৎসবটি উপলক্ষে সংগঠনের সদস্যরা নাচ,গান ও কবিতার ভেলায় ভেসেছে যা উপভোগ করে প্রাণ জুড়িয়েছেন শিল্পকলা একাডেমির দর্শক- স্রোতরা।

উদীচীর সাংগঠনিক সম্পাদক কাজী শাহেদ নেওয়াজের সঞ্চালনায় অনুষ্ঠিত শারদোৎসবে উপস্থিত ছিলেন উদীচীর উপদেষ্টা একরাম-উদ-দ্দৌলা, সভাপতি তন্দ্রা ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, সহসভাপতি আমিনুর রহমান খান হিরু, শেখর দেবনাথ, আব্দুল আফফান ভিক্টর, ফারদিনা রহমান অ্যানি, খন্দকার রবিউল ইসলাম টিলনসহ সংগঠনের কর্মীবৃন্দ।
সংগীত, নৃত্য ও আবৃত্তিতে অংশ নেন উদীচীর শাহেদ নেওয়াজ, শেখর দেবনাথ, ওয়াজীহা, সম্পা, স্বপ্না, জাহিদ, সমৃদ্ধি, মিতা, নাহার, কানিজ, সুব্রত, দীপাম্বিত, সুমন, এমলিনা, তুর্য্য, রাজন্যা, গোবিন্দ, মুস্তাহিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *