যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ০৪ সদস্য গ্রেফতার

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে মনির হোসেন (৩৫),মোঃ জনি হোসেন (২৪),রিজাউল গাজী (৪৫),মোঃ শাহ পরান পাখি (২৫)কে ২ টি ইজিবাইক ও তাদের ব্যবহৃত প্রাইভেটকারসহগ্রেফতার করে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা সদর থানার কাজীপুর ক্লাব মোড়ের মৃত আলী মোল্লার ছেলে মনির হোসেন,তুলা গোলদারপাড়া আশ্রয়ন প্রকল্প এলাকার -মুন্না খানের ছেলে জনি, তুলা গোলদারপাড়ার মৃত সাত্তার গাজীর ছেলে রিজাউল ও মুড়লী খাঁ পাড়ার মৃত গহর আলীর ছেলে শাহ পরান পাখি।
গতকাল রাতে যশোর শহরের মুড়লি মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
ঘটনার বিবরণ অনুযায়ী জনৈক আব্দুল্লাহ আল-মামুনের ব্যাটারি চালিত ইজিবাইক চালক মনির হোসেন ভাড়ায় চালাতে নিয়ে তার সহযোগীদের সহযোগীতায় আত্মসাৎ করলে মালিক যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা করলে জেলা গোয়েন্দা শাখার এলআইসি টিম তদন্তে নামে এবং এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম কোতয়ালী মডেল থানাধীন মুড়লী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে একটি চোরাই ইজিবাইক খোলার সময় হাতে নাতে চোর চক্রের ০২জনকে হাতে নাতে গ্রেফতার করেন। পরে তাদের তথ্য মোতাবেক রাজারহাট রেলগেট এলাকায় অভিযান পরিচালনা করে চক্রের আরো ০২ সদস্যকে ০১টি চোরাই ইজিবাইক ও আসামীদের ব্যবহৃত ০১টি প্রাইভেটকারসহ হাতে নাতে গ্রেফতার করেন।
এ সংক্রান্ত বিষয়ে এসআই মফিজুল ইসলাম বলেন,
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ইজিবাইক ছিনতাই চক্রের সদস্য আসামি বলে শিকার করে এবং তারা পরস্পর যোগসাজসে তাদের ব্যবহৃত প্রাইভেকার যোগে ভিন্ন ভিন্ন স্থানে গিয়ে চক্রের সদস্যের মধ্যে কয়েকজন ইজিবাইক ভাড়া করে পথিমধ্যে কৌশলে চুরি করে থাকে বলে জানায়।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে তিনি কোতোয়ালি মডেল থানায় পৃথক মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *