যশোরে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলন অনুষ্ঠিত

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
“ধর্ম নিরপেক্ষ মানবিক সমাজ গঠনে জামাত-শিবির চক্রের সন্ত্রাসী রাজনীতি নিষিদ্ধ কর” -এই স্লোগান নিয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যশোর জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে
 আজ শনিবার (২৮ অক্টোবর) সকাল এগারোটায় ঐতিহাসিক টাউন হলে (আলমগীর সিদ্দিকী মিলনায়তন) এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যশোর জেলা সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত  সমাবেশে প্রধান অতিথি ছিলেন নির্মূল কমিটির কেন্দ্রীয় সাধারন সম্পাদক কাজী মুকুল।
বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম।
 প্রধান আলোচক ছিলেন নির্মূল কমিটির আইটি সেলের সভাপতি শহীদ বুদ্ধিজীবি সন্তান আসিফ মুনির তন্ময়। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরামুদদৌলা, শিক্ষক বুদ্ধিজীবি বীর মুক্তি যোদ্ধা লিয়াকত আলী,পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি দীপংকর দাস রতন,  সাচিপের পক্ষ থেকে ডাঃ আবুল বাশার। স্বাগত বক্তব্য রাখের সংগঠনের জেলা সাধারন সম্পাদক সাজেদুর রহমান বকুল, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দদদুল,কেশবপুর উপজেলা কমিটির সভাপতি এডঃ আবুবক্কার সিদ্দিকী প্রমুখ।
 সম্মেলনে হারুন অর রশীদকে সভাপতি ও সাজেদুর রহমান বকুলকে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ও ইমতিয়াজ আহম্মেদ মুনকে সভাপতি ও জহির ইকবাল নান্নুকে সাধারন সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট শহর কমিটি গঠন করা হয়।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *