যশোরে ট্রান্সমিটার চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কনক সরদার নামক এক যুবক মৃত্যু বরণ করে।
আজ শুক্রবার (২৫ নভেম্বর) উপজেলার প্রেমবাগ ইউনিয়নের রূপসনাতন তীর্থ ধামের সামনে গণি মিয়ার সরিষা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্রান্সমিটার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।
মৃত কনক সরদার একই ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মোশারফ সরদারের ছেলে।

পরিবারিক সূত্র জানা যায়- চলমান ফুটবল বিশ্বকাপের ব্রাজিল-সার্বিয়ার খেলা দেখার কথা বলে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে বারটায় কনক বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে বাড়িতে ফিরে না আসায় সকালে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে দেয় । একপর্যায়ে স্থানীয় গণি মিয়ার সরিষা ক্ষেতে কনকের কাদামাখা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে অভয়নগর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম রহমান জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, কনক সরদার মাদকাসক্ত ছিলেন। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৈদ্যুতিক পিলার থেকে নিচে পড়ে তাঁর মৃত্যু হয়েছে। তাঁর কানের নিচ থেকে কোমর পর্যন্ত পুড়ে গেছে। তাঁর শরীরের অন্য অংশের চামড়াও পুড়ে গেছে। মরদেহের পাশে ট্রান্সমিটার চুরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। এতে ধারণা করা হচ্ছে ট্রান্সমিটার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে অভয়নগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *