যশোরে প্রধানমন্ত্রীর জনসমাবেশের ভেন্যু শামস- উল- হুদা স্টেডিয়াম

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আগামী ২৪ ডিসেম্বর যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশ উপলক্ষে আজ সোমবার (৭ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত যশোর জেলা পরিষদ মিলনায়তনে যশোর জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
যশোর-৬ আসনের এমপি শাহীন চাকলাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন
জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম মিলন।
অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাসিম, খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সম্মানিত অতিথি বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়।
আরও উপস্থিত ছিলেন যশোরের ৬টি আসনের মধ্যে যশোর -৫ মনিরামপুর আসনের এমপি,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, যশোর-৩ সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদ, যশোর-১ শার্শা আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দীন, যশোর-২ ঝিকরগাছা-চৌগাছা আসনের এমপি ডা: নাসির উদ্দীন, যশোর-৪ বাঘারপাড়া আসনের এমপি বাবু রনজিৎ রায়সহ ঝিনাইদহ, মাগুরা ও সাতক্ষীরার বিভিন্ন আসনের এমপিগণ ছাড়াও ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, সাতক্ষীরা ও যশোর জেলার আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়রসহ গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশের ভেন্যুটি যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামের নাম ঘোষণা করা হয় এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে আসন্ন মাননীয় প্রধানমন্ত্রীর জনসভায় যশোরসহ পার্শ্ববর্তী জেলাসমূহ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত থেকে জনসমাবেশকে জনসমুদ্রে পরিণত করার আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *