যশোরে যুব মহিলালীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেট

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলালীগের ২০তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে যশোরে আজ (৬ জুলাই) বুধবার নেওয়া হয় নানা ধরনের কর্মসূচি।বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়।তারপর অনুষ্ঠিত হয় র‍্যালি,আলোচনা সভা এবং কেককাটা।

যুব মহিলা লীগের জেলা সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালীর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম তুহিন, কামাল হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, তথ্য ও গবেষণা সম্পাদক বিপ্লব রায়, শহর আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মুজিবর রহমান, জেলা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক ও চৌগাছা উপজেলা সভাপতি আকলিমা টুটুল লাকি, সাংগঠনিক সম্পাদক রিনি খান, সাংগঠনিক সম্পাদক নাছিমা সুলতানা মহুয়া, সদরের আহ্বায়ক মাছুরা খাতুন হাসিসহ জেলা উপজেলার ও শহর শাখার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী বলেন-
নারীরা এখন শুধু রান্নাবান্নায় দিন অতিবাহিত করেন না। এখন তারা সবখানেই জায়গা করে নিচ্ছেন নিজ নিজ যোগ্যতা, মেধা, বিচক্ষণতা ও বুদ্ধিমত্তা দিয়ে। আমাদের দেশের নারীদের সরব অবস্থান এখন কেবল পরিবারেই সীমাবদ্ধ নেই, সমাজের বিভিন্ন স্তর-প্রশাসনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *