যশোরে রিক্সা চালক হত্যার ঘটনায় চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ২

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলার সদর উপজেলার চুড়ামনকাটিতে গত শুক্রবার দুপুরে আলম মন্ডল নামে এক রিক্সা চালককে পিটিয়ে ও রগকেটে হত্যার ঘটনায় চুড়ামনকাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দাউদ হোসেনের ছেলে তানভির হাসান রক্সি(৩২) ও ছাতিয়ানতলা আদর্শ পাড়ার আবু বক্কর সিদ্দিকির ছেলে মানিক মন্ডল (৪০)কে আটক করেছে পুলিশ।

হত্যার ঘটনায় নিহত আলম মন্ডলের স্ত্রী রেকসোনা বেগম ২৫ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, চুড়ামনকাটি এলাকার মেহেদী হাসান রুনু, মানিক, সুমন হোসেন, শাহাবুদ্দিন, সেলিম হোসেন, আজাদ, মাহবুব হাসান রানু, রকি, বাদল, মাহমুদুর হাসান মামুন, জাকির হোসেন দারা, ইকরাম হোসেন, সাদ, মোফাজ্জেল হোসেন, আলম হোসেন, শিমুল, সুমন হোসেন, আমিরুল ইসলাম, রানা, তবিবর রহমান তবি, বাক্কার, রাসেল ও রফিক উদ্দীন। অভিযোগের ভিত্তিতে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।যার নম্বর-৮৯।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সালাউদ্দিন খান বলেন- তদন্তভার গ্রহণ করে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান শনাক্ত করেন এবং ২৪ সেপ্টেম্বর ভোররাতে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আসামী তানভীর হাসান রক্সি, মানিক মন্ডলদের কোতয়ালী মডেল থানাধীন চুড়ামনকাঠি হতে গ্রেফতার করেন।
তিনি আরও জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় আসামীরা পূর্ব শত্রুতায় পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে ও রগকেটে আলম মন্ডল নামে এক রিকশা চালককে খুন করা হয়। নিহত আলম কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার সুলতানপুর গ্রামের শামসুদ্দিন মন্ডলের ছেলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *