যশোরে ষাটোর্ধ নারীদের ফ্রি স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

জয়তী সোসাইটি,যশোরের উদ্যোগে ষাটোর্ধ নারীদের স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়।

আগামী ৭ নভেম্বর জয়তী সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের অংশ হিসাবে আজ শুক্রবার (২৮ অক্টোবর) সকাল নয়টায় সোসাইটির নিজস্ব কার্যালয়ে দিনব্যাপী এ ক্যাম্পের আয়োজন করা হয়।
ফ্রি স্বাস্থ্য ক্যাম্পে ৬০ ঊর্ধ্ব নারীসেবা কর্মসূচির ৪ শত মা ও আরো ৫০ জন গরীব মাসহ সর্বমোট ৪শত ৫০ জন মাকে চিকিৎসা প্রদান করা হয়েছে।

ষাটোর্ধ নারীসেবা কর্মসূচির সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ নাজমুস সাদিক রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মতিয়ার রহমান, মেসার্স সারথী এন্টারপ্রাইজ. সি এন্ড এফ এজেন্সি(সিএইচএ), কাস্টকম হাউজ বেনাপোল এন্ড চিটাগং, বাংলাদেশ। ষষ্টিতলাপাড়ার বিশিষ্ট সমাজসেবক ডাঃ নাজিম উদ্দিন মোল্লা। উপস্থিত ছিলেন জয়তী ৬০ ঊর্ধ্ব নারীসেবা কর্মসূচির সদস্য মবিনুল ইসলাম মবিন, সহ-সভাপতি এ্যাড. সালেহা বেগম, এ্যাডঃ হাজী আনিছুর রহমান মুকুল।
অনুষ্ঠানের শুরুতে জয়তী সোসাইটির ৬০ ঊর্ধ্ব নারীসেবা কর্মসূচি সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন অত্র কর্মসূচির সম্পাদক অর্চনা বিশ্বাস।
উল্লেখ্য “বৃদ্ধাশ্রম নয়, পরিবারই হোক বয়স্কদের জন্য নিরাপদ আনন্দ আশ্রম”- এই শ্লোগানকে সামনে নিয়ে জয়তী সোসাইটি ২০০৮ সালে প্রতিষ্ঠা করে ষাটোর্ধ নারীসেবা কর্মসূচি সমাজের হৃদয়বান ব্যক্তি, সরকারী-বেসরকারী সহযোগিতায় এবং প্রতিষ্ঠানের নিজস্ব তহবিলের মাধ্যমে চালু করে। এই কর্মসূচির মাধ্যমে মায়েদের চিকিৎসা, খাবার, পোশাকসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হয়। বর্তমানে এই কর্মসূচির মায়ের সংখ্যা ৪ শত জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *