যশোরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আজ (২৬ সেপ্টেম্বর) সোমবার বিকাল সোয়া চারটায় যশোর জেলার অভয়নগর উপজেলার যশোর- খুলনা মহাসড়কের প্রেমবাগ নামকস্থানে বালুবাহী ড্রাম ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চালক ইমরান হোসেন (৩২) ঘটনাস্থলেই মারা যান(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সড়ক দূর্ঘটনায় নিহত ইমরান হোসেন বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম ইউনিয়নের বল্যামুখ গ্রামের সৈয়দ আলীর ছেলে এবং তিনি দি পদ্মা ব্যাংক, ময়মনসিংহ শাখায় কর্মরত ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান- অভয়নগর থানাধীন নিটল টাটা সংলগ্ন যশোর- খুলনা মহাসড়কে প্রেমবাগ নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।চালক ইমরান হোসেন দ্রুত ও বেপারোয়া গতিতে হোন্ডা কোম্পানির ১২৫ সি সি মোটরসাইকেল যাহার রেজিঃ নং ময়মনসিংহ হ-১৫-১৮৯৭ বাইক চালিয়ে যাওয়ার সময় বিপরীত দিকে খুলনা গামী একটি ড্রামট্রাক যাহার রেজি নাম্বার ঢাকা মেট্রো ট-১৩-৬৬৮৯ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী গুরুতর আঘাত প্রাপ্ত হলে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে স্থানীয় অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সংক্রান্ত বিষয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *