যশোরে সাংবাদিক ইউনিয়নের আয়োজনে সাধারণ সভা অনুষ্ঠিত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরে সাংবাদিক ইউনিয়নের আয়োজনেপ্রেসক্লাব যশোর অডিটোরিয়ামে দ্বি- বার্ষিক সাধারণ সভা ও উদ্বোধনী অধিবেশন অনুষ্ঠিত হয়।
আজবুধবার (১৪ জুন) সকালে এ দ্বি- বার্ষিক সাধারণ সভা ও উদ্বোধনী অধিবেশন অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভা ও উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আবদুল্লাহ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব নুরুল আমিন রোকন, বক্তব্য রাখেন লেখক গবেষক ও সাংবাদিক বেনজিন খান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রাশিদুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য এইচ এম আলাউদ্দিন।
সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক এসএম তৌহিদুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম মহাসচিব প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি নুর ইসলাম, প্রেসক্লাব যশোরের সাবেক সম্পাদক আহসান কবির বাবু, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদজামান, সাইফুর রহমান সাইফ, সাইফুল ইসলাম সজল প্রমুখ।

বার্ষিক সাধারণ সভা ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এম আব্দুল্লাহ বলেন, সরকার সাংবাদিকদের দমন নিপীড়ন চালাচ্ছে।তারা সাংবাদিকদের নামে মিথ্যা মামলা ও ডিজিটাল নিরাপত্তা আইনে তাদেরকে জেল খাটানোসহ হয়রানি করছে। তিনি অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ সাংবাদিকদের হয়রানি বন্ধ করার দাবি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *