যশোর প্রেসক্লাবের সাংবাদিক নেতা মতিনুজ্জামান মিঠু প্রয়াত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর প্রেসক্লাবের সাবেক সম্পাদক সাংবাদিক মতিনুজ্জামান মিঠু হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে গতকাল রাতে মৃত্যু বরণ করেছেন ( ইন্নালিল্লাহে ওয়াইন্না এলাহী রাজেউন)।

আজ মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা দুপুর দুইটায় তাঁর মরাদেহ প্রেসক্লাব চত্বরে আনা হবে। সেখানে তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানাবে প্রেসক্লাবসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন। পরে কাজীপাড়া কাঁঠাল তলাস্থ জামে মসজিদ চত্বরে বাদ আছর জানাজা শেষে কারবালা কবর স্থনে দাফন করা হবে। সাংবাদিক মনিুজ্জামান মিঠু এক কন্যা সন্তানের জনক।

উল্লেখ্য কয়েক বছর আগে তাঁর স্ত্রী বিয়োগ হয়। এর পর তিনি নিজেও অসুস্থ হয়ে কয়েক বার হাসপাতালে গিয়েছেন। সর্বশেষ করোনাকালীন এবং গতবছর প্রেসক্লাব যশোরে নিবর্চনের সময় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ওই সময় তিনি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি প্রার্থী ছিলেন।

মতিনুজ্জামান মিঠু আজকের কাগজসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক কাগজে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি যশোর সাংবাদিক ইউনিয়নের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।
তাঁর মৃত্যুতে জেলার সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান। নেতৃদ্বয় এক বিবৃতিতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।
শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে), সাংবাদিক ইউনিয়ন যশোর, টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন যশোর, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন যশোরের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *