যাত্রী সেজে সিলেট রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন এমপি মিলাদ গাজী

সিলেট

সিলেটে সাধারণ যাত্রী সেজে সিলেট রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী)।

শনিবার (৮ জানুয়ারী) রাত ১টায় হঠাৎ সিলেট রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী)।

পরিদর্শনকালে তিনি যাত্রীসাধারনের কাছ থেকে টিকেটের ভোগান্তি ও বিভিন্ন সমস্যার কথা শুনেন। পরবর্তীতে স্টেশনের কর্মকর্তা কর্মচারী ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দের এসব বিষয় খোঁজ খবর রাখার আহবান জানান।

এসময় তিনি, স্টেশনটি ঘুরে দেখেন ও সমস্যা নিরসনে  ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করেন।

এসময় সাংসদ মিলাদ গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সাধারণ জনগনের জন্য সব সময় কাজ করে যাচ্ছে। উন্নয়নের রোল মডেলে আজ বাংলাদেশ। যাত্রী সাধারণের দূর্ভোগ কমাতে আগামী জুনে সিলেটবাসীর জন্য ননস্টপ ট্রেন আসবে। পাশাপাশি অন্যান্য স্টেশনগুলোর যাত্রী সেবার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার।

 

এসময় উপস্থিত ছিলেন- সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার মো. নুরুল ইসলাম, আরএনবি পরিদর্শক মো. রুবেল মিয়া, আরএনবি হাবিলদার মো. আব্দুল আউয়াল, রেলওয়ে সিলেট স্টেশন গোয়েন্দা কর্মকর্তা মামুন খানসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *