যুক্তরাজ্য আ.লীগ নেতা মুজিবুর রহমানকে বিমানবন্দরে বিশ্বনাথবাসীর সংবর্ধনা

জাতীয়

স্টাফ রিপোর্টার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র পক্ষে প্রচারণায় অংশ নিতে ও সিলেট জেলা বারের ডিনার পার্টিতে যোগ দিতে সংক্ষিপ্ত সফরে দেশে এসেছেন যুক্তরাজ্যের লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, সাবেক এপিপি অ্যাডভোকেট মুজিবুর রহমান।

বৃহস্পতিবার (৩০ নভেম্বের) সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট আসলে বিমান বন্দরের ভিআইপি গেইটে অ্যাডভোকেট মুজিবুর রহমানকে সংবর্ধনা দেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বলেন, অ্যাডভোকেট মুজিবুর রহমান আওয়ামী লীগের দূর্দিনে রাজপথে অনেক জুলুম সহ্য করেছেন। এখনো তিনি আওয়ামী লীগের এক নিবোদিত প্রাণ। নির্বাচন এলেই তিনি নৌকার পক্ষে নিজের উদ্যোগ থেকেই ব্যাপক প্রচারণা শুরু করেন।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে যুক্তরাজ্যের লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, সাবেক এপিপি অ্যাডভোকেট মুজিবুর রহমান বলেন, ৭ জানুয়ারী নৌকা প্রতীকে ভোট দিয়ে শফিক চৌধুরীকে বিজয়ী করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে সিলেট-২ আসন উপহার দিতে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য আশিক আলী, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি।
এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের লন্ডন আওয়ামী লীগ নেতা আলম হোসেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. শাহনুর হোসাইন, শেখ শহিদুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল ইসলাম এনাম মেম্বার, আওয়ামী লীগ নেতা আব্দুন নূর, চেরাগ আলী, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ, লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, খাজাঞ্চী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক উপ-সম্পাদক আকমল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *