যুক্তরাষ্ট্রে একই টুর্নামেন্টে খেলবেন সাকিব-তামিম

খেলাধুলা জাতীয়

জাতীয় দলের জার্সিতে এখন আর একসঙ্গে খেলতে দেখা যায় না দেশসেরা দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবালকে। ফের একবার এই দুই তারকাকে একসঙ্গে খেলতে দেখার সুযোগ পাবেন ভক্তরা। সবকিছু ঠিকঠাক থাকলে যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে খেলতে দেখা যাবে এই দুই তারকাকে।
জানা গেছে, ছয় দলের এই টুর্নামেন্ট শুরু হবে আগামী ৪ অক্টোবর, চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। টুর্নামেন্টের সব ম্যাচই হবে ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে। যেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় খেলার অভিজ্ঞতা রয়েছে সাকিবের।

গতকাল বুধবার (২৮ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে তামিম এক ভিডিও বার্তায় বলেন, ‘আমি ন্যাশনাল ক্রিকেট লিগে অংশ নেব, যা শুরু হবে ৪ থেকে ১৪ অক্টোবর পর্যন্ত। আমি বাংলাদেশের সমর্থকদের মাঠে দেখার অপেক্ষায় আছি। আমি জানি, বাংলাদেশের অনেকেই সেখানে থাকেন। টুর্নামেন্টের অংশ হতে পেরে আমি খুবই রোমাঞ্চিত।’

অবশ্য এই টুর্নামেন্টে সাকিব-তামিম ছাড়াও অ্যাঞ্জেলো ম্যাথিউস, মোহাম্মদ নবি, ইমরান তাহির, কুশল মেন্ডিস, হাশমতউল্লাহ শহীদি ও শহীদ আফ্রিদির মতো তারকারাও অংশ নেবেন। যদিও সাকিবের এই টুর্নামেন্টে অংশগ্রহণ নির্ভর করছে তার জাতীয় দলে থাকা না থাকার ওপর। কেননা চলমান পাকিস্তান সিরিজের পর আগামী মাসে ভারতের বিপক্ষেও সিরিজ রয়েছে। যার ফলে বেশ ব্যস্ত সময় পার করবেন সাকিব। তাই হয়তো কিছু ম্যাচে তাকে খেলতে দেখা যেতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *