যে সেন্টারে ভোট দিলেন মন্ত্রী ইমরান

সিলেট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশব্যাপী চলছে ভোট উৎসব।   আজ ভোট গ্রহনের দিনে নিজ কেন্দ্র জৈন্তাপুর মোকামপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বপরিবারে ভোট দিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ মন্ত্রী ও সিলেট-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ এমপি।

রবিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টায় তিনি ভোটকেন্দ্রে এসে উপস্থিত হন। এ সময় তার সাথে ছিলেন তার সহধর্মিণী স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক বীরমুক্তিযোদ্ধা ড. নাসরিন আহমদ। এ ছাড়াও তার একমাত্র পুত্র ফয়জান রশিদ ও কন্যা আনিকা রশিদসহ সকলে স্বপরিবারে ভোট দেন।

এ সময় তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে জানান, শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করা এদেশের জন্য প্রয়োজন। কেননা শেখ হাসিনার হাত ধরেই দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে দেশ। আমি আশাবাদী এবারও মানুষের ভালোবাসা নিয়ে পুনরায় আওয়ামী লীগ  জাতীয় সংসদে জাবে । সেই সাথে সকল ভোটারদের ভোটকেন্দ্রে এসে ভোট প্রদানের আহবান জানান তিনি।

উল্লেখ্য, সিলেট-৪ আসন (জৈন্তাপুর, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ) থেকে এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদের পাশাপাশি আরো দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  তারা হলেন তৃণমূল বিএনপির সোনালী আঁশ প্রতীক নিয়ে মো আবুল হোসেন ও ইসলামি ঐক্যজোটের প্রার্থী মিনার প্রতীক নিয়ে মো নাজিম উদ্দীন আহমেদ কামরান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *