রংপুরের বোলিং তোপে বিধ্বস্ত সিলেট, মাশরাফিদের সংগ্রহ ৯২!

খেলাধুলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সিলেট পর্বের খেলাতেই রংপুর রাইডার্সের বোলিং তোপে ছন্নছাড়া হয়েছে মাশরাফির নেতৃত্বাধীন সিলেট স্ট্রাইকার্স। রংপুরের বোলিং তোপে উড়তে থাকা সিলেট থেমেছে ৯২ রানে। আর নির্ধারিত ২০ ওভারে এই রান তুলতে সিলেটের খোয়া গেছে ৯ উইকেট।

শুক্রবার সিলেট আন্তজাতিক ক্রিকেট মাঠে ম্যাচের শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে সিলেট। প্রথম ওভারেই ২ রান করে আজমত উল্লাহর বলে আউট হন ওপেনার টম মুরস। পরের ওভারে মেহেদীর বলে ৯ রান করে আউট হন শান্ত

পরের ওভারে আজমতউল্লাহ তুলে নেন আরও দুই উইকেট। তৌহিদ হৃদয় এবং মুশফিকুর রহিম দুইজনকে শূন্য রানে ফেরান তিনি। পরের ওভারে রানের খাতা খোলার আগেই জাকির হাসানকে স্টাম্পিংয়ের ফাঁদে ফেলেন শেখ মেহেদী। থিসারা ৩ এবং ইমাদ ওয়াসিম ১ রান করে ফেরেন। এক পর্যায়ে ১৮ রানে ৭ উইকেট হারিয়ে বিপিএলের ইতিহাসে সর্বনিম্ন রানে আউট হওয়ার শঙ্কায় পড়ে সিলেট।

এরপর মাশরাফি ও তানজিম জুটিতে ৪৮ রান যোগ করে সর্বনিম্ন স্কোরের লজ্জা এড়ায় দলটি। মাশরাফি ২ ছয়ে ২১ বলে ২১ রান করে ফিরলে ভাঙে জুটিটি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার থেকে ৯ উইকেটে ৯২ রান তুলতে পারে সিলেট।

রংপুরের পক্ষে এদিন আজমতউল্লাহ এবং হাসান মাহমুদ ৩টি করে উইকেট শিকার করেন। এছাড়া শেখ মেহেদী ২টি এবং হারিস রউফ ১ উইকেট শিকার করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *