“রায়পুরার চরাঞ্চলের সন্ত্রা*সী আমান পুলিশের হাতে গ্রেপ্তার”

জাতীয়

আকরাম হোসেন, নরসিংদী প্রতিনিধি :-

নরসিংদীর রায়পুরার দুর্গম চরাঞ্চল চরমধুয়ার গাজীপুরা এলাকা হতে পুলিশের সাড়াশি অভিযানে সন্ত্রা*সী আমান উল্যাহ ওরফে আমান (৪৫) কে আটক করেছেন রায়পুরা থানা পুলিশ। শুক্রবার (১৩ জানুয়ারী) বিকেল সাড়ে ৩টায় স্থানীয় গাজীপুরা বাজার থেকে আটক করা হয় বলে নিশ্চিত করেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।
গ্রেপ্তারকৃত আমান উল্যাহ ওরফে আমান চরমধুয়া ইউনিয়নের গাজীপুরা গ্রামের মৃত সরফত আলী ওরফে শহর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ জানুয়ারী (বুধবার) চরমধুয়া গ্রামে বাউল গানের আসর অনুষ্ঠিত হয়। অত্র অনুষ্ঠানে আমান উল্যাহকে আমন্ত্রণ না করায় অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্য শাহজাহান তালুকদার এর সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন। এরই জের ধরে গত বৃহস্পতিবার আমান উল্যাহর নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রা*সীদল দা,ছু*রি, ভল্লম, কু*ড়াল, চা*পাতিসহ দেশীয় অ*স্ত্রশ*স্ত্র নিয়ে এলাকায় ত্রা*স সৃষ্টি করে শাহজাহান তালুকদারের বসত বাড়ী ও বাজারের দোকান ঘরে হামলা করে লুটপাট, ভাংচুরসহ ব্যাপক ক্ষতি সাধন করেন।

এ বিষয়ে ভুক্তভোগী শাহজাহান তালুকদার বলেন, চরমধুয়া গ্রামে বাউল গানের আসরে স*ন্ত্রাসী আমান উল্যাহকে দাওয়াত না দেওয়ায় সে ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার গাজীপুরা বাজারে আমার ভাতিজা শরীফ তালুকদারের কাপড়ে দোকান ও আমার বসতবাড়ীতে হামলা চালিয়ে লুটপাট ও আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। তাদেরকে বাঁধা দিতে গেলে আলমগীর ও শরীফকে কু*পিয়ে গুরুত্বর আহত করেন।

বর্তমানে তারা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তিনি জানান। পরে ভুক্তভোগী শাহজাহান তালুকদার গত ১৩ জানুয়ারী রায়পুরা থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *