রাষ্ট্রের নির্দেশ অমান্য করে বিশ্বনাথের ‘মুন একাডেমিতে’ ক্ষুদে শিক্ষার্থীদের পাঠদান

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে মুন একাডেমীতে রাষ্ট্রীয় নির্দেশ অমান্য করে দলীয় প্রভাব খাটিয়ে পাঠদান করা হচ্ছে।
বৃহস্পতিবার (৮ জুন) সকাল ৯ টায় উপজেলার লামাকাজী ইউনিয়নের পয়েন্ট সংলগ্ন প্রতিষ্টানে গিয়ে দেখা যায় ক্লাস প্লে, নার্সারী, স্ট্যান্ডার্ড ওয়ান, টু এর ছোট ছোট শিক্ষার্থীদের প্রচন্ড গরমে সরকারি নির্দেশ অমান্য করে পাঠদান করা হচ্ছে।

সেসময একজন সংবাদ কর্মী ক্লাস রুমে পাঠদানের ছবি তুলায় সেই প্রতিষ্ঠানের পরিচালক, প্রিন্সিপাল একাধারে কামাল বাজার রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের প্রভাষক সংবাদকর্মীকে অকথ্য ও কর্কস ভাষায় কথাবার্তা এবং খারাপ আচরন এমনকি হুমকি প্রদান করেন।

বিষয়টা বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুশরাত জাহানকে অবহিত করলে তিনি (ইউএনও) উপজেলা একাডেমী সুপারভাইজারকে নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্যঃ এর পূর্বে গতকাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিপ্তরের তাপ প্রবাহের সতর্কবার্তায় প্রকাশিত বিজ্ঞপ্তির স্মারক নম্বর ৩৭.০২.০০০০.১০৭.৩১.১৫০.২০২৩-১১৭৩ এ তাপ প্রবাহের সতর্কবার্তার কারনে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্টান বৃহস্পতিবার (৮ জুন) বন্ধ ঘোষণা করেন বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড-২ এর সহকারি পরিচালক এস এম জিয়াউল হায়দার হেনরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *