রোটার‍্যাক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নতুন কমিটির নেতৃত্বে রাইসা ও রাকিবুল

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট (সিলেট) থেকে: আন্তর্জাতিক সামাজিক সংগঠন রোটার‍্যাক্ট ক্লাব -এর সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। গত বুধবার (৩ জুলাই) নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট ও সেক্রেটারির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও সাবেক প্রেসিডেন্ট রাহিত পারভেজ জয়। এতে সর্ব সম্মতিতে প্রেসিডেন্ট হিসেবে আজিজা রাইসা ও সেক্রেটারি হিসেবে মোঃ রাকিবুল ইসলাম দায়িত্ব পেয়েছেন।

এ সময় নির্বাচন কার্যক্রমে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক প্রেসিডেন্ট রোটার‍্যাক্ট অমিত লাল দাস ও সৈয়দ জাকির আহমেদ।

“Creating Magic Through Service” – এই প্রেসিডেন্ট থীমকে সামনে রেখে ক্লাবের সাবেক নেতৃবৃন্দ রোটাবর্ষের নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে আগামীর কাজের জন্য উদ্দীপনা দেন।

সাবেক নেতৃবৃন্দ মনে করেন, ক্লাবের সম্মানিত উপদেষ্টা, সাবেক প্রেসিডেন্ট ও ক্লাবের সদস্যদের সহযোগিতায় নতুন কমিটির এই ক্লাবকে এগিয়ে এগিয়ে যাবে।

এদিকে নবনির্বাচিত সভাপতি আজিজা রাইসা ও সেক্রেটারি মোঃ রাকিবুল ইসলাম তাদের দায়িত্ব পালনের মাধ্যমে ক্লাবের উন্নয়নে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *