লাইনে মাত্র ১৫ মিনিট টিকিট বিক্রি করে ঘোষণা করা হয়েছে ২শ ও ৩শ টাকার টিকিট শেষ!

সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের নবম আসরে সিলেট ভেন্যুর খেলা শুরু হবে আগামী ২৭ জানুয়ারি।বৃহস্পতিবার(২৬জানুয়ারি) সকাল পৌনে নয়টা থেকে সিলেট জেলা স্টেডিয়ামে তিনটি বুথে টিকিট বিক্রি শুরু হয়।

অভিযোগ রয়েছে মাত্র ১৫মিনিটে ২০০ টাকা ও ৩০০টাকার টিকিট শেষ হয়ে যায় এবং তিনশ টাকার টিকিটও ৫শ টাকায় বিক্রি করা হয়েছে।

সংশ্লিষ্টরা বলছেন,২০০ টাকা ও ৩০০টাকার টিকিট দেড় ঘন্টা বিক্রি হয়েছে। আজও আগামীকাল খেলা চলাকালীন সময়ে টিকিট বিক্রি হবে তাই এমনটা হচ্ছে।

জানা যায়, চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর মোট তিনটি আলাদা ভেন্যুতে আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরমধ্যে ঢাকা এবং চট্টগ্রাম পর্বে ইতোমধ্যে বিপিএলের খেলা অনুষ্ঠিত হয়েছে।এখন কেবল বাকি সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

আগামীকাল ২৭ জানুয়ারি থেকে সিলেটে শুরু হবে বিপিএলের ম্যাচ। সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চারদিনে মোট আটটি ম্যাচ মাঠে গড়াবে। ২৭, ২৮ এবং ৩০ ও ৩১ জানুয়ারি মাঠে গড়াবে ম্যাচগুলো। সিলেটে মাঠে বসে দর্শকদের খেলা দেখার জন্য টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।

সর্বনিম্ন ২০০ টাকায় মাঠে বসে খেলা দেখতে পারবে ক্রিকেট ভক্তরা।২০০ টাকায় ওয়েস্টার্ন গ্যালারি এবং গ্রিন হিল এরিয়ায় বসে খেলা দেখতে পারবেন দর্শকরা।

৩০০ টাকায় ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখা সম্ভব। এছাড়াও ৫০০ টাকায় ক্লাব হাউজের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে। এবারের বিপিএলের সিলেট পর্বে সর্বোচ্চ দামি টিকিট হচ্ছে গ্র্যান্ড স্টান্ডের।১৫০০ টাকার বিনিময়ে গ্র্যান্ড স্ট্যান্ডের।

এদিকে, বৃহস্পতিবার সকাল ১০টায় সরেজিমনে সিলেট জেলা স্টেডিয়ামে গিয়ে দেখা যায় বিপিএলের টিকিটের জন্য দর্শকদের দীর্ঘলাইন।কারণ ভোর থেকে লাইনে দাঁড়িয়ে টিকিট বিক্রির ১৫ মিনিটের মধ্যে মাইকে ঘোষণা করে জানিয়ে দেয়া হয়েছে কিন্তু সর্বনিম্ন মূল্যের টিকিট শেষ।শুধু রয়েছে ক্লাব হাউজের ৫০০ টাকার এবং সর্বোচ্চ দামি ১৫০০ টাকার গ্র্যান্ড স্টান্ডের টিকিট।

ক্ষোভপ্রকাশ করে কয়েকজন টিকিটের ক্রেতা জানান, কাল খেলা দেখার জন্য ফজরের নামাজের পর থেকে লাইনে দাঁড়িয়ে আছি।সাড়ে নয়টার দিকে টিকিট বিক্রি শুরু হয়।লাইনে মাত্র ১৫ মিনিট টিকিট বিক্রি করে ঘোষণা করা হয়েছে ২শ ও ৩শ টাকার টিকিট শেষ।কিন্তু এতো টাকা গেল কোথায়? আমরা খেলা দেখতে চাই।আর তারা(কর্তৃপক্ষ) লাভের আশায় টিকিট কালোবাজারিদের হাতে বিক্রি করে দিচ্ছে।অনেকেই আবার এক সাথে ১০টি ১৫ টি টিকিট নিয়ে যাচ্ছেন একা।

সূত্র বলছে-সাড়ে নয়টা টিকিট বিক্রি শুরু হয়েছিল।কিন্তু জেলা স্টেডিয়ামে টিকিট বিক্রির যারা দায়িত্বে রয়েছেন নিজেদের লোকদের কাছে বেশির ভাগ টিকিট হস্তান্তর করে ফেলেছেন।তাই টিকিট সংকট দেখা দেয় মাত্র ১৫ মিনিটে।

তবে এসব অভিযোগ মানতে নারাজ সিলেট জেলা স্টেডিয়ামে টিকিট বিক্রি বুথের ইনচার্জ কামাল পাশা।তিনি সিলেট প্রতিদিনকে বলেন, পৌনে নয়টায় আমরা টিকিট বিক্রি শুরু করি।দেড় ঘন্টার মাথায় সর্বনিম্ন মূল্যের টিকিট শেষ হয়ে যায়। কর্তৃপক্ষ আমাদের যে টিকিট দিয়েছিলেন সেগুলো বিক্রি করা হয়েছে।কতটি টিকিট সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিক্রি হয়েছে জানতে চাইলে তিনি এ তথ্য দিতে রাজি হননি।

তিনি আরও বলেন, আমরা বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষে জানিয়েছি। টিকিট আসছে দুপুরে আবারো সেগুলো পাওয়া যাবে।আগামীকাল খেলা চলাকালীন সময়েও টিকিট বিক্রি হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *