লাখাইয়ে পথশিশু ফাউন্ডেশন এর চেতনা স্কুল -২ এর উদ্বোধন

হবিগঞ্জ

এম ইয়াকুব হাসান অন্তর
হবিগনজ জেলা প্রতিনিধিঃ

লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথশিশু ও ঝরে পড়া শিশুদের শিক্ষা দানে লক্ষ্যে চেতনা স্কুল -২ এর যাত্রা শুরু হয়েছে।
শনিবার (২ সেপ্টেম্বর) উপজেলার মোড়াকরি ইউনিয়নের মোড়াকরি পূর্ব গ্রামে ভূমিহীন ও গৃহহীন পরিবার এর মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের ঠিকানা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের ছেলেমেয়েদের শিক্ষার আলো ছড়িয়ে দিতে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর শিক্ষা কার্যক্রমর আওতায় চেতনা স্কুল -২ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান ফাউন্ডেশন এর সভাপতি শাহ নাজিমুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হরেকৃষ্ন দাস এবং জারা আক্তার এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোড়াকরি ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম মোল্লা ফয়সাল, বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশন এর উপদেষ্টা বিশ্বজিৎ ভট্টাচার্য্য,এ,এন,সির সম্পাদক ও প্রধান শিক্ষক প্রানেশ গোস্বামী, মোড়াকরি হাইস্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ নুরুল ইসলাম, বাপা হবিগঞ্জ জেলা কমিটির সদস্য ও ফাউন্ডেশন এর উপদেষ্টা মহিউদ্দিন আহমেদ রিপন,বিশিষ্ট সমাজ সেবক শামীম আহমেদ।
আলোচনায় অংশ নেন ফাউন্ডেশন এর উপদেষ্টা মহরম আলী মেম্বার,সাংবাদিক কামরুল হাসান সুজন,সাংবাদিক এম ইয়াকুব হাসান অন্তর, লাকী আক্তার,তাইজুল ইসলাম।
সভায় প্রধান অতিথি আবুল কাসেম মোল্লা ফয়সাল পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর শিক্ষা কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরোও বলেন চেতনা স্কুল এর মাধ্যমে ঝরে পড়া ও পথশিশুদের শিক্ষার আলো ছড়িয়ে দিতে অনন্য ভূমিকা পালন করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *