লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে নিয়মিত মামলার আসামি ৮ জন গ্রেপ্তার

হবিগঞ্জ

এম ইয়াকুব হাসান অন্তর
হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে নিয়মিত মামলার আসামী ৮ জনকে আটকের খবর পাওয়া গেছে। লাখাই থানা সুত্রে জানা যায় লাখাই থানার পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে নিয়মিত মামলার আটজন আসামিকে গ্রেপ্তার করে।

১৫ ই অক্টোবর শনিবার দিবাগত রাতে লাখাই স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের এস আই মোঃ শাজাহান সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে স্বজনগ্রাম(আয়নারটুক) গ্রামের মৃত আঃ মোতালিবের ছেলে মাঈন উদ্দীন(৫০) মাঈন উদ্দীনের ছেলে লায়েছ মিয়া(২০) ও হুমায়ুন মিয়া(১৯) এবং ১৬ অক্টোবর দুপুর ১২টা আয়নারটুক গ্রামের মৃত বশর উদ্দীনের ছেলে তাহের মিয়া(৭০) কে কাঃ বিঃ ১৫১ ধারায় আটক করে।

এস আই বিপুল দেবনাথ সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে মধ্য সিং হগ্রামের মৃত দৌলত মিয়ার ছেলে মবিন মিয়া(৩০) ও তার সহোদর ভাই মাসুদ মিয়া (২৬) ও এস আই দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশ ফোর্স সহ মোড়াকরি গ্রামে অভিযান চালিয়ে ২৯ পিস ইয়াবা সহ মোড়াকরি গ্রামের ছোয়াব মিয়ার ছেলে আল আমীন (২৭) ও আমাীর আলীর ছেলে আমজাদ হোসেন( ৪০) কে গ্রেপ্তার করা হয়েছে।

এই ২ জন আসামীর বিরুদ্ধে লাখাই থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে ১৬ অক্টোবর রবিবার হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে প্রেরন করা হয়েছে।

আসামী গ্রেপ্তারের বিষয়টি লাখাই থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়া সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *