লাখাইয়ে সুফলভোগীদের মাঝে ছাগল ও উপকরণ বিতরণ

হবিগঞ্জ

এম ইয়াকুব হাসান অন্তর
হবিগনজ জেলা প্রতিনিধি

লাখাইয়ে ৪ ইউনিয়নের ১ শত সুফলভোগীর মাঝে ২ টি করে ছাগল ও উপকরণ বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রানী সম্পদ অধিদপ্তরের আয়োজনে হাওরাঞ্চলের উন্নয়ন প্রকল্পের আওতায় ছাগল পালন প্যাকেজভুক্ত নির্বাচিত সুফলভোগীদের ছাগল ও উপকরণ বিতরণ করা হয়।
এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা মঙ্গলবার (২৯ আগষ্ট) সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তন এ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও প্রাণী সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ।
স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ শাহাদাত হোসেন।
আলোচনায় অংশ নেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান মিজান, বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, লাখাই রিপোর্টাস ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দিন।
সভার শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মাওঃ আব্দুল মান্নান ও গীতা পাঠ করেন কামনা রন্জন দাস।সভায় উপজেলার ৪ টি ইউনিয়ন এর ১ শত সুফলভোগীর মাঝে ২ টি করে ছাগল ও উপকরণ তুলে দেন অতিথি বৃন্দ।
সভায় প্রধান অতিথি হবিগঞ্জ – লাখাই – শায়েস্তাগঞ্জ এর সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি এর অনুপস্থিতিতে তাঁর বার্তা পৌঁছে দেন বিশেষ অতিথি আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ। তিনি বলেন জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জনগণের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।তিনি বলেন ছাগল পালনের মাধ্যমে স্বাবলম্বী করতে বর্তমান সরকার এ উদ্যোগ নিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *