শক্তি বাড়াতে ব্যস্ত রাহেল সিরাজ!বসেন আলাদা গ্রুপ নিয়ে

সিলেট
গত বছরের ১২ অক্টোবর সিলেট জেলা ও মহানগর ইউনিট কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

নতুন কমিটিতে সিলেট জেলা ছাত্রলীগে সভাপতি পদে নাজমুল ইসলাম টিলাগড় বলয়ের একটি অংশের। সাধারণ সম্পাদক রাহেল সিরাজ তেলিহাওর গ্রুপের। মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ দর্শন দেউড়ি গ্রুপের এবং সাধারণ সম্পাদক নাঈম আহমদ কাস্মির গ্রুপের।

নবগঠিত কমিটিতে কেন্দ্রে ঠাঁই পাওয়া জাওয়াদ ইবনে জাহিদ খান জেলার সাধারণ সম্পাদক হওয়ার বিষয়টি ছিল আলোচনায়। কিন্তু তার পরিবর্তে একই গ্রুপের রাহেল সিরাজকে সাধারণ সম্পাদক করা হয়।এদিকে ছাত্ররাজনীতিতে পদচারণা থাকলেও রাহেল সিরাজের নামের সঙ্গে পরিচিত ছিলেন না কেউ। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রাহেল সিরাজ। তাকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক করায় তোষের আগুন যেনো ঘরের চালেই লাগে।

সিলেট জেলা ছাত্রলীগের  কমিঠি ঘোষনার প্রথম দিকে রাহেল সিরাজ তেলিহাওর গ্রুপ না ছাড়ার ঘোষনা দিলেও বর্তমানে নিজের একটি গ্রুপ নিয়ে বসেন নগরী ইলেকট্রিক সাপ্লাই রোডে।প্রতিদিন সন্ধ্যা হলে রাহেল অনুসারী ও বিভিন্ন উপজেলার পদ প্রত্যাশীরা জড়ো হন গ্রুপে।রাহেল সিরাজের উপস্হিতির সাথে সাথে তার ভাই রুমেল সিরাজ ও বসেন গ্রুপে ।

এ বিষয়ে জানতে রাহেল সিরাজকে কল দিয়ে পাওয়া যায়নি ।তবে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন বলেন তেলিহাওর গ্রুপে নিজের জায়গা পক্ত করতে না পারায় এই গ্রুপের সৃষ্টি।তবে কতদিন এই গ্রুপ টিকবে তা নিয়ে তারা সন্দেহ প্রকাশ করেন।

বহু ভাবে বিভক্ত সিলেটে ছাত্রলীগের রাজনীতি। এই বিভক্তি নিয়ন্ত্রণ করে চারটি গ্রুপ।এর অন্যতম তেলিহাওর গ্রুপ, দর্শন দেউড়ি গ্রুপ, টিলাগড় বলয়ে দুটি গ্রুপ। এই চার বলয়ে ছাত্রলীগের কমিটির ভাগ বাটোয়ারার রেওয়াজ দীর্ঘদিনের।

জেলা ও মহানগরের দুটি ইউনিটের সভাপতি/সম্পাদক বিগত দিনেও ভাগবাটোয়ায় এসেছে। এবারো এর ব্যত্যয় ঘটেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *