শরণখোলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন!

জাতীয়

ফরিদুল ইসলাম, শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন এবং একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র জন্মদিন উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (২৭ জুলাই) শরণখোলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে একটি বর্ণাঢ্য র‍্যালী রায়েন্দা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করার পরে, শরণখোলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের তৃতীয় তলায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আমিরুল আলম মিলন।

শরণখোলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আকন্দ ইব্রাহিম সুমনের সভাপতিত্বে,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন নান্টু,উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি হেলাল তালুকদার,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জিয়াউল হাসান তেনজিন,উপজেলা তাতীলীগের সভাপতি জিয়াউল তালুকদার,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
২৭/০৭/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *