শরণখোলায় এমপি মিলনের গণসংযোগ ও ব্যবসায়ীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়।

সিলেট

ফরিদুল ইসলাম, শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলার ৪ ইউনিয়নের সাধারণ জনগণ ও ব্যবসায়ীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন,

বাগেরহাট-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রভাবশালী সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন।

এর আগে তিনি ৩ টি ইউনিয়নের ১নং ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজার,রাজাপুর বাজার,২নং খোন্তাকাটা ইউনিয়নের খোন্তাকাটা বাজার,৪ নং সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি বাজার এবং পূর্ব ঘোষিত সময় অনুযায়ী ৩নং রায়েন্দা ইউনিয়নের রায়েন্দা বাজারের প্রধান প্রধান সড়কগুলোতে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মাজে গণ-সংযোগ ও ঈদ-উল আযহার শুভেচ্ছা বিনিময় করে, শরনখোলা উপজেলার সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হলেন এমপি মিলন।

৪ ইউনিয়নের গণ-সংযোগে বিভিন্ন পথসভায় আওয়ামীলীগ সরকারের আমলে পদ্মা সেতু ও সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন,

মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন কে কাছে পেয়ে সাধারন মানুষের মধ্যে বাঁধভাঙ্গা আনন্দ নেমে আসে। সাধারণ মানুষ বলেন, এ্যাডভোকেট আমিরুল আলম মিলন জনগনের বন্ধু, শ্রমিক-দিনমজুর সব শ্রেণীর মানুষের বন্ধু এবং তিনি মানবতার ফেরিওয়ালা। তিনি প্রচন্ড গরমের মধ্যেও ছুটে এসেছেন আমাদের মাঝে। আমরা তাকে কাছে পেয়ে খুব খুশি।আমরা তার দীর্ঘ আয়ু ও সুস্বাস্থ্য কামনা করি।

পূর্বঘোষিত সুচি অনুযায়ী গণসংযোগ ও ঈদ-উল আযহার শুভেচ্ছা বিনিময় কালে তার সাথে উপস্থিত ছিলেন, শরনখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা, শরনখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রায়েন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান মিলন, শরনখোলা উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, সহ-সভাপতি এম ওয়াদুদ আকন, শ্রমিকলীগের সভাপতি হেলাল তালুকদার, সাধারন সম্পাদক বাচ্চু মিয়া হাওলাদার,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হাচান তেনজিন, তাঁতীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন হোসেন হাওলাদার,শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম মিরাজ,উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, রায়েন্দা সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ সহ শরনখোলা উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সেই সময় সাংবাদিকদের এক প্রশ্নে মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন বলেন, প্রিয় শরনখোলা বাসি আপনাদের আমি প্রচন্ড ভালোবাসি।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
১৭/০৭/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *