শরণখোলায় গভীর রাতে বাগান থেকে জবাই করা মহিষ উদ্ধার!

জাতীয়

ফরিদুল ইসলাম, শরণখোলা উপজেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় সোমবার রাতে উপজেলার সাউথখালি ইউনিয়নের খুড়িয়াখালী গ্রাম থেকে থানা পুলিশ একটি জবাই করা মহিষ উদ্ধার করেছে। এসময় ঘটনায় জড়িত দুর্বৃত্তরা দুইটি মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পুলিশ মোটর সাইকেল জব্দ করেছে।

খুড়িয়াখালী গ্রামের গ্রাম পুলিশ আঃ সালামের পুত্র রাজু সাংবাদিকদের জানান, সোমবার ( ২৭ মার্চ) গভীর রাতে খুড়িয়াখালী গ্রামের পিলের রাস্তা সংলগ্ন এলাকায় থেকে একটি মহিষ চুরি হয়।মহিষের মালিক রাতেই মহিষ খুঁজতে গিয়ে গ্রামের আলাল তালুকদারের বাড়ীর বাগানে মহিষ জবাই অবস্থায় পাওয়া যায়। ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে পৌছায়ে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের লোকজন দ্রুত পালিয়ে যায় এবং তাদের দুইটি মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যেতে সক্ষম হয়।পরে পুলিশ জবাই করা মহিষ ও মোটর সাইকেল দুটি থানায় নিয়ে আসে

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, মহিষ চুরির খবর পেয়ে রাতেই খুড়িয়াখালী গ্রাম থেকে জবাই করা মহিষের মাংস ও দুর্বৃত্তদের ফেলে যাওয়া দুইটি মোটর সাইকেল জব্দ করে থানায় আনা হয়েছে এবং মাংস বিক্রি করে মহিষের মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে ওসি জানিয়েছেন।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
২৮/০৩/২০২৩

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *