শরণখোলায় জাতীয় শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা।

জাতীয়

ফরিদুল ইসলাম, শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় জাতীয় শ্রমিক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে হেলাল তালুকদারকে সভাপতি ও মোঃ বাচ্ছু মিয়া হাওলাদারকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

উল্লেখ্য,,শরণখোলা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিতে শ্রমিক লীগের সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন খোকন আওয়ামীলীগের কমিটিতে সহ-সভাপতি হয়ায় পোস্টটি শুন্য হয়,তবে নবনির্বাচিত সভাপতি হেলাল তালুকদার সেই কমিটির সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

১৪ জুলাই বৃহস্পতিবার জাতীয় শ্রমিক লীগ বাগেরহাট জেলা কমিটির সভাপতি রেজাউর রহমান মন্টু ও সাধারণ সম্পাদক খাঁন আবু বক্কর সিদ্দিক স্বাক্ষরিত এক পত্রে আগামী তিন বছরের জন্য ওই কমিটি ঘোষনা করেন তারা।

কমিটির অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন মোঃ শামিম তালুকদার সহ আট জন সহ-সভাপতি,১নং যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন পূনরায় তাইজুল ইসলাম মিরাজ সহ ৩জন যুগ্ম-সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক হয়েছেন নুরুজ্জামান নুরু সহ আরো দুইজন সহ সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রচারনা সম্পাদক হয়েছেন মোশারেফ হোসেন মনির সহ আরো দুইজন সহ প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক হয়েছেন মোঃ মাছুম হাওলাদার সহ মোট দুই জন, অর্থ বিষয়ক সম্পাদক হয়েছেন আঙ্গুর ফরাজি সহ মোট দুই জন,

আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক হয়েছেন শামিম আকন সহ মোট দুই জন,শিক্ষা সাহিত্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এরশাদ তালুকদার সহ মোট দুই জন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন রফিক মিস্ত্রি সহ মোট দুই জন,

শ্রমিক কল্যান সম্পাদক হয়েছেন মোশারেফ মিস্ত্রি সহ মোট দুই জন, ত্রান ও পূর্নবাসন সম্পাদক হয়েছেন মিন্টু ফকির সহ মোট দুই জন, মহিলা বিষয়ক সম্পাদিকা হয়েছেন খাদিজা বেগম সহ মোট দুই জন ও ২৬ জন কার্যকরী সদস্য নির্বাচন করা হয়।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
১৬/০৭/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *