শরণখোলায় তৃতীয় পর্যায়ে-২য় ধাপে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলো ২০ টি পরিবার

জাতীয়

ফরিদুল ইসলাম, শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় তৃতীয় পর্যায়ে-২য় ধাপে ২০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে (২১ জুলাই) বৃহস্পতিবার সকাল ১০ টায় জমিসহ ঘর হস্তান্তর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করার পরে, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই আলম ছিদ্দিকী উপকারভোগীদের কাছে জমির দিলিল,সনদ ও উপহার সামগ্রী তুলে দেন।

শরণখোলা উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুর-ই আলম সিদ্দিকী।ঘর হস্তান্তর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শরণখোলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, উপজেলা প্রকৌশলী ফেরদৌস আলম, জাইকা কর্মকর্তা মোঃ রিয়াজ আহম্মেদ প্রমুখ।

অনুষ্ঠানে শরণখোলা উপজেলার ২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির দলিলসহ ঘরের চাবি বুঝিয়ে দেয়া হয়। ইউএনও জানান, টেকসই ও মজবুত প্রতিটি ঘরে বিনামূল্যে বিদ্যুৎ সংযোগ এবং পানির ব্যাবস্থা করে দেয়া হবে। এছাড়া বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে উপকার ভোগীদের আত্মনির্ভরশীল ও অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে গড়ে তোলা হবে।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
২১/০৭/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *