শরণখোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামীলীগ এর কঠিন হুংকার

জাতীয়

ফরিদুল ইসলাম, শরণখোলা:

(বাগেরহাট) প্রতিনিধিঃ রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শরণখোলা উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

২২/০৫/২৩ তারিখ সোমবার বাদ আছর বাদল চত্বর (পাঁচ রাস্তা) থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে পূনরায় পাঁচ রাস্তা বাদল চত্বরে বাবুল মার্কেটে এসে মিছিলটি শেষ হয়। এ সময় নেতাকর্মীরা বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বিভিন্ন প্রতিবাদী স্লোগান দেয়।প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তারসহ কঠোর শাস্তির দাবি করেন।

বক্তারা বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের ন্যূনতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। বিএনপির এই কুলাঙ্গার আমাদের প্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আ’লীগের নির্বাহী সদস্য আলহাজ্ব সাইফুল ইসলাম খেকন,সমাবেশের সভাপতিত্ব করেন শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আজমল হোসেন মুক্তা, বিক্ষোভ সমাবেশের সঞ্চালনায় ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন।

এছাড়াও শরণখোলা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,তাতীলীগ,শ্রমীক লীগ,ছাত্রলীগ সহ সকল সহযোগী -অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শরনখোলা প্রতিনিধি
২২/০৫/২৩
০১৯৮২৪৯৮০০০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *