শরীফগঞ্জ ইউনিয়ন জাতীয়তাবাদী দলের ইফতার মাহফিল এমপি নাহিদ ৬ আসনের মানুষের সাথে ফাইজলামি করছেন : তামিম

সিলেট

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ১১নং শরীফগঞ্জ ইউনিয়ন জাতীয়তাবাদী দলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় বিএনপি, কৃষক দল, যুবদল, ছাত্রদল ও শ্রমিক দল নেতৃবৃন্দের যৌথ উদ্যোগে ইউনিয়নের মেহেরপুর বাজারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
শরীফগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি সামছুল ইসলাম গেদাই-এর সভাপতিত্বে ও গোলাপগঞ্জ উপজেলা শ্রমিক দলের দপ্তর সম্পাদক সুহেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তামিম ইয়াহয়া আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেট ৬ আসনের ডামি এমপি নুরুল ইসলাম নাহিদ এ অঞ্চলের জনতার সাথে রীতিমত ফাইজলামি করছেন। টিনের বদলে তিনি মানুষকে চাল দেওয়ার স্বপ্ন দেখাচ্ছেন। যেখানে মানুষ বৃষ্টির পানিতে নির্ঘুম রাত কাটাচ্ছে, সেখানে তিনি নতুন ঘর ও নতুন চালের আশ্বাস দিচ্ছেন।
তামিম বলেন, আওয়ামী লীগের এমপিরা এমন ফাইজলামি করতেই পারেন। কারণ, তারা জবাবদিহিতার উর্ধ্বে। তাদের নেত্রী কখনো তাদের লাগাম টেনে ধরবেন না। তাদের দুর্নীতির হিসাব চাইবেন না। মানুষের জন্য এমপিরা-মন্ত্রীরা কতটা করছেন, না করছেন তা জানেও চাইবেন না। সুতরাং, তাদেরকে জবাবদিহিতার আওতায় আনার সুযোগ থাকে না।
তিনি আরো বলেন, আওয়ামী লীগকে মানুষ ভোট না দিলেও তারা এমপি। কখনো অটো এমপি, কখনো মিডনাইট এমপি আবার কখনো ডামি এমপি হয়ে জনতার উপর জুলুম করতে আসেন। তাদের এই জুলুম নির্যাতন থেকে পরিত্রাণের একমাত্র উপায় হলো রাজপথে আন্দোলন। তাই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে, কখনো রাজপথে মার খেতে হবে, কখনো রক্ত ঝরাতে হবে, কিন্তু মুক্তির জন্য রাজপথের বিকল্প নাই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৯নং বুধবারী বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা কৃষক দলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম চৌধুরী, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলাল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব রাজু আহমদ তুরু, গোলাপগঞ্জ উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক এনু আহমদ।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সোহেল রেজা, শরীফগঞ্জ ইউনিয়ন যুবদল নেতা রুহেল রানা, বিএনপি নেতা স্বপন আহমদ, আবুল কালাম, সৈয়দ আহমদ ডন, জেলা ছাত্রদল নেতা রায়হান আহমদ, উপজেলা ছাত্রদল নেতা হামুদি আহমদ, ইউনিয়ন ছাত্রদল নেতা আব্দুল আলীম হৃদয়, জাবের আহমদ, জুনায়েদ আহমদ, শরিফগঞ্জ ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি সালমান আহমদ, সহ-সভাপতি হানিফ আহমদ, সাংগঠনিক সম্পাদক জাবের আহমদ,

-সহ গোলাপগঞ্জ উপজেলা ও শরীফগঞ্জ ইউনিয়ন জাতীয়তাবাদী দলের বিভিন্ন শ্রেনির নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *