শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

জাতীয়

শান্তিগঞ্জ উপজেলায় পাগলা-জগন্নাথপুর সড়কে বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম শিব্বির আহমদ (৩৩)। তিনি সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলার ছাতারকোনা গ্রামের মৃত আবু কালামে ছেলে।

সোমবার দুপুরে উপজেলার দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পাগলা-জগন্নাথপুর সড়কে ঘটনাটি ঘটে। মোটরসাইকেল আরোহী আহত একজন হলেন- একই গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (৩৫)। অপর আহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায় নি। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর থেকে সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১-৮৪৮৯) ও জগন্নাথপুরগামী মোটরসাইকেলের (সিলেট মেট্রো ল-১১-৩৭৪০) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল চালক শিব্বির আহমদ। মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী গুরুতর আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। আহত দুই ব্যক্তিকে সিলেটে পাঠানো হয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি মোক্তাদির হোসেন (ওসি) দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত দু’টি যানবাহনই পুলিশের হেফাজতে আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *