শান্তিগঞ্জে সন্ধ্যায় আ.লীগের কমিটি, রাতেই দুই নেতার পদত্যাগ

সুনামগঞ্জ

দীর্ঘ ৮ বছর পর সম্মেলনের মধ্য দিয়ে নতুন কমিটি পেল সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ৷

সম্মেলনের মধ্য দিয়ে কেন্দ্রীয় ও জেলা কমিটি মিলে ৮ সদস্যের আংশিক কমিটি সন্ধ্যায় ঘোষণা করলেও রাতেই পদত্যাগ করেছেন নতুন কমিটির দুইজন নেতা।

পদত্যাগকারীরা হলেন, নতুন কমিটির সহ সভাপতি বুরহান উদ্দিন দোলেন ও  যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক মিয়া।

মঙ্গলবার রাতে তারা পদত্যাগের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পদত্যাগপত্রে সহ সভাপতি বুরহান উদ্দিন দোলেন কারণ হিসেবে জানান, বর্তমানে আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের শান্তিগঞ্জ উপজেলা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। খুব শীঘ্রই আমি সংগঠনের সম্মেলন করে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সরাসরি যুক্ত হবো। তাই এই মুহুর্তে আজ ১৫ নভেম্বর অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামীলীগ শান্তিগঞ্জ উপজেলা কমিটির সম্মেলনে নবগঠিত কমিটির কোন পদ গ্রহণ করতে আগ্রহী না।

এছাড়া জয়কলস ইউনিয় পরিষদের সাবেক দুই বারের চেয়ারম্যান ও নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক মিয়া তার পদত্যাগের কারণ হিসেবে নিজের শারীরিক অসুস্থার বিষয়ে উল্লেখ করে বলেন, শান্তিগঞ্জ উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলনে আমার নাম শান্তিগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়। আমার শারীরিক অসুস্থতার দরুন আমি উক্ত কমিটিতে দায়িত্ব পরিচালনার কাজ চালিয়ে যাওয়া সম্ভব নয় বিধায় আমি নব গঠিত থেকে অব্যাহতি ঘোষণা করেছি।

দীর্ঘ নয় বছর পর বিপুল সংখ্যক নেতাকর্মীর সক্রিয় অংশগ্রহনের মাধ্যমে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে নতুন এই কমিটির ঘোষণা করা হয়।

সম্মেলনে শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতুকে সভাপতি ও পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব ও উপজেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক হাসনাত হোসেনকে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *