শান্তিশৃঙ্খলা রক্ষায় ইমামদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে: ইউএনও তাহমিলুর রহমান

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

সিলেটের গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিলুর রহমান বলেছেন, ইসলাম শান্তির ধর্ম, কোনা প্রকার ফেতনা সৃষ্টি ইসলাম অনুমোদন করে না। আজকের বিশ্বে মানবতাবিরোধী জঘন্য হত্যাকান্ড চললেও ধর্মের দোহাই দিয়ে যারা রাজনীতি করে তারা নিশ্চুপ রয়েছে। তাদের ঈমানী দায়িত্ব কতটুকু পালন করছে। তিনি বলেন, গোয়াইনঘাট শান্তিপ্রিয় এলাকা, শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমাদের ইমাম সাহেবদের গুরুত্বপূর্ণ ভুমিকা রয়ছে। আমরা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে চাই। কেউ নাশকতা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সিলেটের গোয়াইনঘাটে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন ও শ্রেষ্ঠ ইমাম বাছাই ২০২৩-২৪ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও তাহমিলুর রহমান এসব কথা বলেন।
আজ (২৭ নভেম্বর) দুপুরে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন গোয়াইনঘাটের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এফএস আব্দুল আজিজের সভাপতিত্বে ও সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন অধ্যক্ষ নেছার আহমদ। সম্মেলনে উপজেলার শ্রেষ্ঠ ইমাম হিসেবে মাওলানা আব্দুস সবুর, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা আবুল খয়েরের নাম ঘোষণা করা হয়। এতে মাস্টারট্রেইনার মুফতি মামুনুর রশিদসহ সকল কেয়ারটেকার ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *